সংবাদ | বিনোদন | সারাক্ষন

অনলাইনে ভালোবাসা দিবসে ভাড়া পাওয়া যাচ্ছে বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড

আর মাত্র একদিন পরই ভ্যালেন্টাইনস ডে বা বিশ্ব ভালোবাসা দিবস। এদিন যুগলদেরকে ঘুরে বেড়াতে দেখা বাবে বিভিন্ন জায়গায়। এটা যারা এখনো সিঙ্গেল আছেন তাদের মধ্যে স্বভাবতই আপসোসের দিন।

কিন্তু এরইমধ্যে অন্যরকম এক খবরের সন্ধান পাওয়া গেছে। খবরটি হলো শুধুমাত্র সিঙ্গেল মেয়েদের জন্যই এটি প্রযোজ্য।

শুনলে অবাক হবেন তা হলো- ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসা দিবসে বয়ফ্রেন্ড হিসেবে নিজেকে ভাড়া খাটানোর প্রস্তাব দিয়ে ফেসবুকে পোষ্ট করেছেন এক যুবক। রীতিমতো প্যাকেজ, সময় সবকিছুই লিখে পোষ্ট করেছেন ওই যুবক। ইতোমধ্যে তার সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শকুল গুপ্ত নামে ২৬ বছর বয়সী এক যুবক শনিবার (১০ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি পোষ্ট করেন।

অনলাইনে ভালোবাসা দিবসে ভাড়া পাওয়া যাচ্ছে বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড

তিনি তার ফেসবুকে ওই পোস্টে ভ্যালেন্টাইনস ডে’র জন্য নিজেকে ভাড়া খাটানোর কথা জানিয়েছেন। অবশ্য এজন্য বিভিন্ন ধরণের প্যাকেজের কথাও উল্লেখ করেছেন শকুল। প্রথম প্যাকেজে যেমন রয়েছে হাত ধরে ঘোরা, তেমনি শেষ প্যাকেজে সঙ্গিনী যা চাইবে তার সঙ্গে তাই করতে পারেন বলেও এমন প্রস্তাব রয়েছে। ফেসবুক পোস্টে নিজের ওজন, উচ্চতাও উল্লেখ করেছেন শকুল নামের ওই যুবক। তার এমন অভিব্যক্তি সবাইকে এক রকম অবাক করেছে।

এখানেই শেষ নয়, ভ্যালেন্টাইনস ডে’র জন্য নিজের উপর ২০% ছাড়ও দেওয়া হবে বলে জানান শকুল। এর পাশাপাশি তার নিজের অডিতেও ঘোরার কথা জানয়েছেন ওই যুবক।

শকুল বলেন, শুধু এ বছর নয় গত বছরও পাঁচটি মেয়ের সাথে ভ্যালেন্টাইনস ডে পালন করেছেন তিনি। পাশাপাশি প্রতিটি মেয়েকে আইফোন সেভেন সে উপহার দিয়েছেন বলে খবর পাওয়া যায়।

মজার বিষয় হচ্ছে শকুল এও জানান, এই অফার বেশি সময় থাকবে না। ১৩ ফেব্রুয়ারি রাত ১২টা থেকে ১৪ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত এই অফার থাকবে।

Comments
লোড হচ্ছে...