বিনোদন

অভিনব কায়দায় নায়িকার মা হওয়ার ঘোষণা

অভিনব কায়দায় নায়িকার- বলিউড অভিনেত্রী সুরভিন চওলা পর্দায় যতটা খোলামেলা, বস্তবে ঠিক তার উল্টো। ব্যাক্তিগত বিষয় একেবারেই প্রকাশ্যে আনতে চান না ‘হেট স্টোরি ২’ খ্যাত এই তারকা।

সম্প্রতি সুরভিন চাওলা ইনস্টাগ্রামে নিজের গর্ভধারণের কথা জানিয়েছেন। জানানোর সৃজনশীল ভঙ্গী যে কাউকেই মুগ্ধ করবে। ক্যাপশন না লিখলে হয়তো কোড ব্রেকারের সাহায্য নিতে হতো। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায়, নিজের স্বামীর সঙ্গে তোলা একটি ছবির ফ্রেমের সামনে বাচ্চাদের একজোড়া লাল জুতা। তাও আবার উল্টো করা। সঙ্গে অনুভূতি ব্যাক্ত করে লিখেছেন মা হতে যাওয়ার কথা।

সম্প্রতি সুরভিনের এক সাক্ষাৎকারে উঠে আসে সন্তান ধারনের সুখানুভূতির কথা, ‘মা হতে পারার অনুভূতির সঙ্গে বিশ্বের কোনো অনুভূতি মেলানো যাবে না। ভেতরে একটা প্রাণ বেড়ে উঠছে বলে নিজেকে ভাগ্যবতী মনে করছি। আমি ওই দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

এর আগে বিয়ে নিয়ে লুকোছাপা করেছিলেন সুরভিন। ইতালিতে গিয়ে গোপনে দীর্ঘদিনের প্রেমিক অক্ষয় ঠক্করকে বিয়ে করেছিলেন তিনি। সেটা ছিল ২০১৫ সালের ঘটনা। কিন্তু জানিয়েছেন ২০১৭ সালের ডিসেম্বরে।

উল্লেখ্য, টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে প্রবেশ করেন সুরভিন চাওলা। এরপর একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করেন। বলিউডে তাঁর অভিষেক হয় ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাম তুম শাবানা’ ছবির মাধ্যমে। হিন্দি ভাষায় বেশকিছু ছবিতে অভিনয় করলেও ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘হেট স্টোরি ২’ তাঁকে ব্যাপকভাবে জনপ্রিয় করে তোলে।

সূত্রঃ টাইমস নাউ

আপনার মতামত