সংবাদ | বিনোদন | সারাক্ষন

মামার কাছ থেকে প্রথম প্রেমের প্রস্তাব পান অভিনেত্রী তানিয়া

অভিনেত্রী তানিয়া – আসছে ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও গত কয়েক বছর ধরে এই দিনটি বিশেষভাবে পালিত হয়। আর এই দিনটিকে ঘিরে বিশেষ পরিকল্পনা থাকে অভিনেত্রীদের। অভিনেত্রী-নির্দেশক তানিয়া আহমেদও তার বিকল্প না।

এবার এই দিনটি পালন প্রসঙ্গে অভিনেত্রী-নির্দেশক তানিয়া আহমেদ বলেন, ভালোবাসা অনেক প্রকার আছে। মায়ের জন্য সন্তানের ভালোবাসা, সন্তানের জন্য মায়ের ভালোবাসা, বন্ধুর জন্য বন্ধুর ভালোবাসা।

এই দিন শুধু প্রেমিক-প্রেমিকাদের হবে সেটি আমি মনে করি না। আর ভালোবাসা শুধু একদিনের জন্যও নয়। প্রতিদিনের মতো এই দিনেও আমি আমার সন্তান ও পরিবারের সঙ্গে কাটাবো।

ভালোবাসা দিবসের সূত্র ধরে প্রথম প্রেমের কথা জানতে চাইলে তানিয়া বলেন, আমার মধ্যে প্রথম প্রেমের অনুভূতি হয় ক্লাশ ফাইভের ফাইনাল পরীক্ষার পর। সেই সময় একটি হিন্দি সিনেমা দেখার পর আমার মধ্যে এই অনুভূতি জাগে।

এছাড়া প্রথম প্রেমের প্রস্তাব পাই দূর সম্পর্কের এক মামার কাছ থেকে। তিনি আমাকে প্রথম প্রেমের জন্য প্রপোজ করেন। কিন্তু তার সঙ্গে আমার কোনো সম্পর্ক তৈরি হয়নি। বর্তমানে আমার সব প্রেম-ভালোবাসা স্বামী ও সন্তানদের জন্য। তাদেরকে নিয়ে আমি অনেক সুখে আছি। সবার দোয়ায় তাদেরকে নিয়ে আগামী জীবনটা কাটিয়ে দেবো।

তানিয়া বর্তমানে জিটিভিতে ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন। এটির জন্য দর্শকের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছেন বলে জানান তিনি। এছাড়া বাংলাদেশ, ভারত, পাকিস্থান, শ্রীলংকা ও নেপালসহ পাঁচদেশ নিয়ে ‘কুইন অব সাউথ এশিয়া’ রিয়েলিটি শো-এর বিচারকের দায়িত্ব পালন করছেন। আগামী মাসে নেপালে এটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

Comments
লোড হচ্ছে...