আইপিএলে সেরা ১০ এ ২য় অবস্থানে মুস্তাফিজ, সাকিব আছেন কত নম্বরে? জেনে নিন

আইপিএলে সেরা ১০ – ইন্ডিয়া প্রিমিয়ার লিগ আইপিএলে বোলিং কারিশমা দেখাচ্ছে বাংলাদেশী দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। আইপিএল এর প্রথম দুই ম্যাচ খেলেই সেরা ১০ উইকেট সংগ্রাহক এর তালিকায় রয়েছে এই দুই বোলার। নিজের প্রথম ম্যাচে এক উইকেট নিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। কিন্তু গতকাল হায়দ্রাবাদের বিপক্ষে স্বরূপে ফিরলেন কাটার মাস্টার।

বিধ্বংসী বোলিংয়ে ৩ উইকেট সংগ্রহ করেছেন তিনি। এই মুহূর্তে সর্বোচ্চ সংগ্রহের তালিকায় যৌথভাবে দুইয়ে রয়েছেন মোস্তাফিজুর রহমান। এবং পেসারদের মধ্যে শীর্ষে। গতকাল নিজের প্রথম দুই ওভারে কিছুটা ব্যায় বহুল হলেও শেষ দুই ওভারে নিজের বোলিং কারিষ্মা দেখিয়েছেন মুস্তাফিজুর।

যদিও এর অাগে দলীয় ১৪ তম ওভারে নিজের তৃতীয় ওভার করতে এসে মাত্র ৩ রান দিয়ে শেষ ওভারে ভাল কিছু করার ইঙ্গিত দেন এই কাটার মাস্টার। ১৯ তম ওভারে নিজের শেষ ওভারে সিদ্ধার্থ কউল ও সন্দিপ শর্মার উইকেট নিয়ে দলকে জয়ের কিনারায় নিয়ে গিয়েছিলেন মুস্তাফিজ। ঐ ওভারে মোস্তাফিজ মাত্র ১ রান দেন।

অাইপিএলে এখন পর্যন্ত সেরা আবিষ্কার মুম্বাই ইন্ডিয়ান্সের স্পিনার মায়াঙ্ক মার্কান্দো। এখন পর্যন্ত দুই ম্যাচের ৭ উইকেট নিয়ে উইকেট সংগ্রাহকে প্রথমে রয়েছেন তিনি। এরপরে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছে মুস্তাফিজুর রহমান, শেন ওয়াটসন এবং হায়দ্রাবাদের পেসার সিদ্ধার্থ কোল। তিনজনই দুই ম্যাচে নিয়েছেন চারটি করে উইকেট।

আইপিএল এবারের আসরের দুই ম্যাচে ৩ উইকেট নিয়ে উইকেট সংগ্রহের ৬ নম্বারে রয়েছেন সাকিব আল হাসান। আইপিএলের নিজের প্রথম ম্যাচে চমৎকার বোলিং করেছিলেন সাকিব আল হাসান। ঐ ম্যাচে ২৩ রানে দুটি উইকেট লাভ করেছিলেন সাকিব। আর গতকাল মুম্বাইয়ের বিপক্ষে ১ উইকেট লাভ করেন সাকিব আল হাসান।

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...