সংবাদ | বিনোদন | সারাক্ষন

আফ্রিদির সাথে একই বিছানায় রাত কাটনো কে সেই সুন্দরী

আফ্রিদির সাথে – আরশি হলেন সেই মডেল যিনি খবরে আসেন নিজেকে পাকিস্তানের অলরাউন্ডার শাহিদ আফ্রিদির গার্লফ্রেন্ড বলে দাবি করে। আরশি প্রথমে বলেছিলেন, আফ্রিদির সঙ্গে তিনি দুবাইয়ের হোটেলে নিয়মিত রাত্রিযাপন করেন।

তারপর বলেছিলেন, আফ্রিদি তাকে বিয়ে করবেন। তারপর গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় বলেছিলেন, আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন তিনি। সেই প্রচার পাওয়ার পর এক ধর্মীয় উসকানিমূলক পোস্ট করায় ফেসবুক থেকে ব্লক হয়ে যান আরশি। পরে অন্য একটি আইডি থেকে এসব করছেন এই বিতর্কিত মডেল। অনেকের আশংকা আফ্রিদিকে ছেড়ে এখন হয়তো সালমানকে নিয়ে পড়লেন।

একের পর এক বিতর্ক তৈরী হচ্ছে ‘বিগ বস’ রিয়েলেটি শোয়ের ভারতীয় সংস্করণ ঘিরে। ‘বিগ বস ১১’ সিজনের সৌজন্যে পরিচিতি পেয়েছেন আরশি খান।

কিন্তু আর কতদিন বিগ বসের ঘরে তিনি থাকতে পারেন তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। কারণ গত সোমবার আরশির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে জলন্ধর কোর্ট।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, একটি মামলার জন্য গত ৩ মাস ধরে আদালতে হাজিরা না দেওয়ার কারণেই এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। এমনও জানা গেছে, বিগ বসের ঘরে ঢুকে আরশিকে গ্রেপ্তার করারও নির্দেশ দিয়েছে আদালত।

নিজের শরীরে ভারত ও পাকিস্তান দুই দেশের পতাকা এঁকে একটি ছবি পোস্ট করেছিলেন আরশি খান। তার পরেই তার বিরুদ্ধে দুই গোষ্ঠীর মধ্যে শত্রুতা তৈরি করার অভিযোগ ওঠে এবং একটি মামলা জারি হয়।

বিগ বসের ঘরে থাকার কারণেই বিগত তিন মাস ধরে আদালতে হাজির হননি আরশি। আর তাই গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে তার বিরুদ্ধে। আরশির মুখপাত্র জানিয়েছেন, আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এই গ্রেপ্তারি পরোয়ানার স্থগিতাদেশ রয়েছে। আরশি খান বর্তমানে বিগ বসের ঘরে থাকার ফলেই এই স্থগিতাদেশ জারি করা গেছে বলে জানা গেছে।

Comments
লোড হচ্ছে...