বিনোদন

আরো এক অভিনেত্রীর কাছে প্রত্যাখাত সালমান

আরো এক অভিনেত্রীর- কয়েকদিন আগেই বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাছে প্রত্যাখাত হয়েছেন সালমান খান। ‘ভারত’ সিনেমা দিয়ে বলিউডে কামব্যাক করার কথা ছিল প্রিয়াঙ্কার।

এ ছবিতে সালমানের বিপরীতে অভিনয়ের সবকিছুই প্রায় চূড়ান্ত হয়েগিয়েছিল। কিন্তু হঠাৎই ছবিটি করবেন না বলে ঘোষণা দেন প্রিয়াঙ্কা। এ ছবির পরিবর্তে হলিউডের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হন প্রিয়াঙ্কা। আর এতেই দেশি গার্লের উপর ক্ষীপ্ত হন বলিউডের ভাইজান। আর কখনো প্রিয়াঙ্কার সঙ্গে ছবি করবেন না বলেও ঘোষণা দেন সালমান।

তার রেশ কাটতে না কাটতেই আরো এক অভিনেত্রীর না শুনতে হল সালমানকে। টেলিভিশন তারকা হিনা খানের এমন কাণ্ডে অবাক বলিউডও। নিজের প্রথম মিউজিক ভিডিও ‘ভাসুদি ইন দিল্লি’র প্রচারের জন্য ‘দশ কা দম’ অনুষ্ঠানে ডাক পান এ অভিনেত্রী। কিন্তু তিনি রাজি হননি সেই অনুষ্ঠানে যাওয়ার জন্য।

আরো এক অভিনেত্রীর কাছে প্রত্যাখাত সালমান

যেখানে অনিল কাপুর থেকে শুরু করে বলিউডের নামী তারকারা অংশ নিয়েছেন, সালমানের সঞ্চালনায় বিখ্য়াত শো ‘দশ কা দম’ অনুষ্ঠানে কেন হিনা অংশ নেননি সেটি নিয়ে জোর আলোচনা চলছে বলিউডে। অবশ্য বিষয়টি নিয়ে মুখ খুলেছেন হিনা। জানান, ব্যক্তিগত কারণে তিনি সেখানে যাননি। তবে গুঞ্জন চলছে, ‘বিগবস’-এর সহযোগী শিল্পা শিন্ডে ওই অনুষ্ঠানে যাওয়ায় সালমানের ‘দশ কা দম’ -এ যাননি হিনা।