চিত্র বিচিত্র

একী করলেন আর্জেন্টিনা ভক্ত চা বিক্রেতা!

একী করলেন আর্জেন্টিনা- বিশ্বকাপ আসলে ফুটবল ভক্তদের মধ্যে অন্যরকম উন্মাধনার সৃষ্টি হয়। ক্লাব ফুটবলে যে উন্মাদনা থাকে তা বেড়ে যায় বহুগুনে। আর এই বেড়ে যাওয়া ভালোবাসায় অনেকেই অদ্ভুত সব কান্ড করে বসেন।

বাংলাদেশেই তো ব্রাজিলকে ভালোবেসে তৈরি হলো ব্রাজিল বাড়ি। নিজের বাড়ির রং ব্রাজিলের পতাকার রং এ করে নিয়েছেন ব্রাজিল ভক্ত এক ফুটবল প্রেমিক। নিজের রিক্সা আর্জেন্টিনার পতাকার রং এ রাঙ্গিয়েছেন এই চালক।

একী করলেন আর্জেন্টিনা ভক্ত চা বিক্রেতা! এবার নিজের বাড়ির রং আর্জেন্টিনার পতাকার কালারে রং করে আলোচনায় এক চা বিক্রেতা। এটা অবশ্য কলকাতায়। পেশায় চা বিক্রেতা এই লোকটি প্রায় ৬০ হাজার রুপি সঞ্চয় করেছিলেন রাশিয়ায় গিয়ে আর্জেন্টিনার ম্যাচ দেখার জন্য। তবে সেটা রাশিয়ায় গিয়ে ম্যাচ দেখার জন্য যথেষ্ট ছিল না। তাই সে যেখানে চা বিক্রি করে সেখানকার বাড়িটিকে আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে দিয়েছেন।

বিশ্বকাপ আসলে ফুটবল ভক্তদের মধ্যে অন্যরকম উন্মাধনার সৃষ্টি হয়। ক্লাব ফুটবলে যে উন্মাদনা থাকে তা বেড়ে যায় বহুগুনে। আর এই বেড়ে যাওয়া ভালোবাসায় অনেকেই অদ্ভুত সব কান্ড করে বসেন। বাংলাদেশেই তো ব্রাজিলকে ভালোবেসে তৈরি হলো ব্রাজিল বাড়ি। নিজের বাড়ির রং ব্রাজিলের পতাকার রং এ করে নিয়েছেন ব্রাজিল ভক্ত এক ফুটবল প্রেমিক। নিজের রিক্সা আর্জেন্টিনার পতাকার রং এ রাঙ্গিয়েছেন এই চালক। একী করলেন আর্জেন্টিনা ভক্ত চা বিক্রেতা! এবার নিজের বাড়ির রং আর্জেন্টিনার পতাকার কালারে রং করে আলোচনায় এক চা বিক্রেতা। এটা অবশ্য কলকাতায়। পেশায় চা বিক্রেতা এই লোকটি প্রায় ৬০ হাজার রুপি সঞ্চয় করেছিলেন রাশিয়ায় গিয়ে আর্জেন্টিনার ম্যাচ দেখার জন্য। তবে সেটা রাশিয়ায় গিয়ে ম্যাচ দেখার জন্য যথেষ্ট ছিল না। তাই সে যেখানে চা বিক্রি করে সেখানকার বাড়িটিকে আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে দিয়েছেন।

আপনার মতামত