সংবাদ | বিনোদন | সারাক্ষন

যেকোন সময় নিষিদ্ধ হতে পারে নাফিসার কুমিল্লা ভিক্টোরিয়ান্স

কুমিল্লা ভিক্টোরিয়ান্স – এবার যেন মাথার উপর আকাশ ভেঙ্গে পরল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উপর। বিপিএল থেকেই নিষিদ্ধ করা হতে পারে দলটিকে। অভিযোগ, বিপিএলে মিরপুরের উইকেট নিয়ে তামিম ইকবালের খোলামেলা সমালোচনার কারনে বিপিএলের সুনাম ক্ষুন্ন হয়েছে। আর তার বক্তব্যকে সমর্থন করে কোচ সালাউদ্দিনের করা মন্তব্যের কারনে ফ্রাঞ্চাইজিকে চিঠি দিয়েছে বিসিবি।

চিঠিতে কুমিল্লা প্লেয়িং কন্ডিশন নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের আচরনের ব্যাখ্যা চেয়েছে বিসিবি। আর ব্যখ্যা দিতে বলা হয়েছে আজকের মধ্যেই। চিঠির জবাবে সন্তোষজনক উত্তর দিতে না পারলে বিপিএল থেকে কুমিল্লার সদস্যপদ বাতিল হতে পারে।

এই বিষয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল বলেন, এসব বিষয়ে আমরা আগেও শক্ত ছিলাম। ভবিষ্যতেও থাক। সেটা যে ফ্রাঞ্চাইজিই হোকনা কেন আমরা কঠোর অবস্থান নিব। তারা যদি নিয়ম ভঙ্গ করে তাহলে চুক্তি বাতিল নিয়েও ভাবতে হবে।

বিপিএলে একবার শিরোপা জিতেছিল কুমিল্লা। পরের বছর গ্রুপ পর্ব থেকে বাদ পড়লেও এবার আছে ফাইনালের লড়াইয়ে। গতকালের অর্ধসমাপ্ত ম্যাচ শেষ করতে আজ তারা মুখোমুখি হবে রংপুরের।

খেলা শুরুর আগেই নাফিসা কামালের যে স্ট্যাটাসে তোলপাড়

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফাইং ম্যাচটি রোববার (১০ ডিসেম্বর) শুরু হলেও বৃষ্টির কারণে এবং কর্তৃপক্ষের নিয়মসিদ্ধিতে বাকি অংশটুকু আজ সন্ধ্যা ৬টায় মাঠে গড়াবে। মূলত খেলা শুরু হওয়ার পর ৭ ওভারের মাথায় বৃষ্টি হানা দিলে খেলা বন্ধ হয়ে যায়। এরপর ‍বৃষ্টি বন্ধ হলে বিসিবি ও বিপিএল শীর্ষ কর্তারা মিলে কুমিল্লা শিবিরকে বাই-লজ প্লেয়িং কন্ডিশনের আলোকে খেলা শুরুর কথা বলে।

খেলা শুরুর আগেই নাফিসা কামালের যে স্ট্যাটাসে তোলপাড়

কিন্তু কুমিল্লা তাতে রাজি হয় না। তবে শেষ পর্যন্ত কুমিল্লা শিবির সব বিকল্প বাদ দিয়ে সোমবার (১১ ডিসেম্বর) দ্বিতীয় দিন বন্ধ হয়ে যাওয়া অবস্থা থেকে ম্যাচ খেলতে রাজি হয়। সেই আলোকে আজ সন্ধ্যা ৬ টায় ম্যাচের বাকি অংশ শুরু হবার কথা।

সন্ধ্যা ছয়টায় খেলা শুরু হবে- সবাই উন্মুখ অপেক্ষায়। ঠিক এরকম অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লা ভিক্টোরিয়ানসের ম্যানেজিং ডিরেক্টর নাফিসা কামালের একটি স্ট্যাটাস তোলপাড় সৃষ্টি করেছে। তিনি ফেসবুকে লেখেন, ‘আমার মতে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স মাঠে বাকি ছয় দলের সঙ্গে লড়াই করছে। আমাকে, আমার অধিনায়ক ও কোচকে বিপিএলের ভাবমূর্তি নষ্টের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে যে বিপিএলের ভাবমূর্তি আমার বাবা এনেছে। আমাদের নোটিশের জবাব দেওয়া শেষ তারিখ সোমবার। আমরা ইতিমধ্যে নির্ধারিত বৃষ্টিপাতের সময় শেষ করে ফেলার জন্য ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছি, এরপরও আমরা ওই দিন দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ খেলবো। আল্লাহ ভরসা।’

Comments
লোড হচ্ছে...