সংবাদ | বিনোদন | সারাক্ষন

‘গেইল খুব শান্ত মানুষ, হোটেলে তার সঙ্গে মনে রাখার মত একটি রাত কাটালাম, অনেক মজা হয়েছে’

গেইল খুব শান্ত মানুষ- বলিউড অভিনেত্রী স্নেহা উল্লাল অনেকদিন ধরেই খবরে নেই। অথচ এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে হঠাৎ তাকে ঘিরে হৈচৈ পড়ে গেছে! তার নামই আছে ট্রেন্ডিংয়ে। এর কৃতিত্ব অবশ্য ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার ক্রিস গেইল ও ডোয়াইন ব্রাভোর।

ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ মাঠে নামার একদিন আগে নাকি তাদের সঙ্গে পার্টিতে অংশ নেন স্নেহা। অবশেষে সেই ব্যাপারে মুখ খুললেন অভিনেত্রী।

২৮ বছর বয়সী এই অভিনেত্রী ভারতীয় একটি পত্রিকায়কে স্নেহা জানান, ৩৬ বছর বয়সী এই ক্যারিবীয় তারকার সঙ্গে নেচেছেন, জমিয়ে আড্ডাও দিয়েছেন। বলেন, ‘ ক্রিস গেইল খুব শান্ত মানুষ, হোটেলে তার সঙ্গে মনে রাখার মত একটি রাত কাটালামও, অনেক মজাও হয়েছে।

তিনি বলেন, ‘ক্রিস গেইলকে দেখুন! খুব শান্ত মানুষ।’ স্নেহা বলেন, ‘অনেক মজা করলাম। মনে রাখার মতো একটি রাত কাটলো। আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ভেগা এন্টারটেইনমেন্টকে ধন্যবাদ।

’ ২০০৫ সালে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ‘লাকি: নো টাইম ফর লাভ’ ছবিতে অভিনয় করে পরিচিতি পান স্নেহা। এর মাধ্যমেই বলিউডে অভিষেক হয় তার।

ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে চেহারায় কিছুটা সাদৃশ্য থাকায় অল্প সময়ে জনপ্রিয়তা পেয়ে যান তিনি। এখন আঞ্চলিক ছবিতেই বেশি কাজ করেন স্নেহা। এর মধ্যে মুক্তি পেয়েছে তেলেগু ছবি ‘ভারুদু’, ‘দ্য ব্লকবাস্টার সিমহা’ ও ‘অ্যাকশন থ্রিডি’।

কান্নাড়া ছবি ‘দেবী’ আর অনন্ত জলিল অভিনীত বাংলাদেশের ছবি ‘মোস্ট ওয়েলকাম’-এ দেখা গেছে তাকে। সর্বশেষ গত বছর ‘বেজুবান ইশক’ ছবিতে অভিনয় করেন তিনি। এতে তার সহশিল্পী ছিলেন মুগ্ধ ঘোষ ও নিশান্ত মালকানি।

অন্যরা যা পড়ছে

আইপিএলে নামমাত্র মূল্যে বিক্রি হলেন গেইল

দুইবার প্রত্যাখ্যাত হওয়ার পর অবশেষে আইপিএলের ১১তম আসরে দল পেলেন টি-টোয়েন্টির সবচেয়ে বড় বিজ্ঞাপন ক্রিস গেইল। ভিত্তিমূল্য ২ কোটি রুপিতেই তাকে কিনে নিয়েছে বলিউড কুইন প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব।

তৃতীয়বার নিলামে নাম ওঠার পর একমাত্র পাঞ্জাবই গেইলের পক্ষে ব্যাট উঁচিয়ে ধরে। আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সঞ্চালক ডিন জোন্স কিংস ইলেভেনের পক্ষে গেইল বিক্রিত বলে ঘোষণা দেন। এ সময় নিলাম হাউসে উপস্থিত আইপিএলের বাকি আট ফ্রাঞ্চাইজি উচ্চ করতালিকে ফেটে পড়ে। সবাই কিংস ইলেভেন পাঞ্জাবের সাহসকিতার উচ্ছ্বসিত প্রশংসা করে।

সবাই যখন শঙ্কায় ছিল, ২০১৮ সালের আইপিএল ক্রিস গেইলকে ছাড়াই অনুষ্ঠিত হতে যাচ্ছে, গেইলবিহীন একটি আইপিএল না আবার সব আকর্ষণ হারিয়ে ফেলে, তখন ক্রিস ইলেভেন পাঞ্জাবই সবাইকে সেই শঙ্কা থেকে মুক্তি দিলো। কিনে নিলো ২ কোটি রুপির বিনিময়ে।

আইপিএলের প্রথম দুই আসর গেইল খেলেছেন কলকাতা নাইটরাইডার্সের হয়ে। পরের আটটি আসর টানা খেলে গেছেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) হয়ে। এবার আর আরসিবি তাকে ধরে রাখেনি। আরসিবি তাকে ধরে না রাখার কারণে, নিলামে গেইলকে নিয়ে ঝড় উঠবে, এমনটাই ভেবেছিল সবাই।

ভিত্তিমূল্য হলো ২ কোটি রুপি। নিলামের প্রথমদিন শুরুরর দিকেই তার নাম উঠেছিল। কিন্তু কোনো ফ্রাঞ্চাইজিই তার প্রতি কোনো আগ্রহ দেখালো না। একে একে আটটি ফ্রাঞ্চাইজির প্রতিটির টেবিলেই টিভির ক্যামেরা ঘুরলো, গেইলের জন্য কারও হাত উঠলো না।

সবার ধারণা ছিল, হয়তো দ্বিতীয় দিন আবারও যখন গেইলের নাম তোলার হবে নিলামের টেবিলে, তখন কেউ হয়তো তার প্রতি আগ্রহ দেখাবে; কিন্তু দ্বিতীয় দিনও যখন তার নাম উঠলো, সবাই চুপ। কেউ হাত দেখালো না, কেউ আগ্রহ প্রকাশ করলো না। আবারও থেকে গেলেন অবিক্রিত। নিলামের দ্বিতীয় এবং শেষ দিনই শেষ মুহূর্তে তৃতীয়বারের মতো নাম তোলার হয় গেইলের। এ সময় শুধুমাত্র প্রীতি জিনতার দলই দাবিদার হয় গেইলের এবং তারাই শেষ পর্যন্ত ক্যারিবিয়ান ব্যাটিং দানবকে কিনে নেয়।

Comments
লোড হচ্ছে...