সংবাদ | বিনোদন | সারাক্ষন

‘ঢাকা হাইরা গেলে আমি ব্রা পইরা লাইভে আসমু’

ঢাকা হাইরা গেলে -জান্নাতের আইডিতে তার খুব একটা ছবি না পাওয়া গেলেও তার আইডিতে গিয়ে তার সম্পর্কে জানা যায়, তিনি BD Fashion – বিডি ফ্যাশন – এর একজন মডেল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ফাইনাল আজ। শিরোপা নির্ধারণী এ ম্যাচে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটেসর মুখোমুখি হবে রংপুর রাইডার্স। হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু শিরোপার যুদ্ধ।

মাশরাফী-সাকিব এবারই প্রথম একে অপরের মুখোমুখি হচ্ছেন বিপিএল ফাইনালে। রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস ছাপিয়ে পঞ্চম আসরের ‘ফাইনাল’ ওয়ানডে অধিনায়ক মাশরাফী ও  টেস্ট, টি-টুয়েন্টি অধিনায়ক সাকিবের মধ্যে।

ঢাকা হাইরা গেলে -জান্নাতের আইডিতে তার খুব একটা ছবি না পাওয়া গেলেও তার আইডিতে গিয়ে তার সম্পর্কে জানা যায়, তিনি BD Fashion - বিডি ফ্যাশন - এর একজন মডেল। 

আর শিরোপা জয়ের মিশনে যদি ঢাকা ডায়নামাইটস জিতে তবে  ব্রা পইরা ফেসবুক লাইভে আসবেন। মনিষা জান্নাত নামের এক কথিত মডেল এ ঘোষনা দেন। ফেসবুকের জনপ্রিয় গ্রুপ ‘মাইরালা গ্রুপে’ তিনি লিখেন, ‘‘ঢাকা হাইরা গেলে আমি ব্রা পইরা লাইভে আসমু, রংপুর কামলারা নাকি ঢাকারে হারাইবো’।

জান্নাতের আইডিতে তার খুব একটা ছবি না পাওয়া গেলেও তার আইডিতে গিয়ে তার সম্পর্কে জানা যায়, তিনি BD Fashion – বিডি ফ্যাশন – এর একজন মডেল। সে সাথে ধানমন্ডি আইডিয়াল কলেজে পড়ছেন। ফেসবুকে তার ফলোয়ারের সংখ্যা ১১৩৮।

ঢাকার জয় নিয়ে দেওয়া তার ওই স্ট্যাটাসে এ ঘন্টায় লাইক পড়েছে  তেরশত এবং কমেন্ট পড়েছে হাজারের উপরে।

ঢাকা হাইরা গেলে -জান্নাতের আইডিতে তার খুব একটা ছবি না পাওয়া গেলেও তার আইডিতে গিয়ে তার সম্পর্কে জানা যায়, তিনি BD Fashion - বিডি ফ্যাশন - এর একজন মডেল। 

উল্লেখ্য, দুটি দলই তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে উঠেছে ফাইনালে। প্রথম সুযোগেই (প্রথম কোয়ালিফায়ার ম্যাচ) কুমিল্লাকে ৯৫ রানের বড় ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ফেলে সাকিবের ঢাকা। মাশরাফীর রংপুরকে অবশ্য একটু বেশিই পরীক্ষা দিতে হয়েছে। মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানসকে হারিয়ে টপকাতে হয় এলিমিনেটর বাধা। সোমবার রাতে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে তামিমদের ৩৬ রানে হারিয়ে মাশরাফীরা উঠেছে ফাইনালে।

Comments
লোড হচ্ছে...