তিন বছর ধরে প্রতিদিন একই ম্যাসেজ প্রাক্তন প্রেমিকাকে, যা লেখা ছিল সেই ম্যাসেজে

প্রেম ছুটে গিয়েছে কবেই, থুড়ি, প্রেমিকা ফুটে গিয়েছেন কবেই। কিন্তু তিন বছর ধরে তাঁকে প্রতিদিন মেসেজ করেন তিনি। আর মেসেজে একটা বাক্যই লিখে চলেন প্রতিদিন। শীত-গ্রীষ্ম-বর্ষা-বসন্ত একই বার্তা। কোনও ছেদ নেই, কোনও বিরাম নেই।

তিন বছর ধরে প্রতিদিন একই ম্যাসেজ প্রাক্তন প্রেমিকাকে, যা লেখা ছিল সেই ম্যাসেজে:- এক বিলিতি ওয়েবসাইটের মন্তব্য— এই ব্যর্থ প্রেমিকটি আসলে নির্বাণপ্রাপ্ত। কিছুতেই তাঁর আর কিছু যায় বা আসে না। টুইটার-এ তিনি তাঁর প্রাক্তন প্রেমিকাকে একটা বাক্যই নিরন্তর লিখে যান— ‘আমি তোমাকে ঘৃণা করি’।

তিন বছর ধরে প্রতিদিন একই মেসেজ প্রাক্তন প্রেমিকাকে,। প্রেমিকের আসল পরিচয় অজ্ঞাত। সোশ্যাল মিডিয়ায় তিনি ‘পিকাসো’ নামেই পরিচিত। কোনও দিন যাতে তিনি এই মেসেজ করতে ভুলে না যান, তার জন্য তিনি তাঁর স্মার্টফোনে অ্যালার্ম দিয়েও রাখেন।

সম্প্রতি এই বিচিত্র সম্পর্কের খবর এসে পৌঁছেছে মিডিয়ায়। তার পরে তা সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতে শুরু করে। বিশ্বব্যাপী ব্যর্থ প্রেমিকের দল ঝাঁপিয়ে পড়েন এই খবরের উপরে।

তিন বছর ধরে প্রতিদিন একই মেসেজ বার বার পেতে পেতে প্রাক্তন প্রেমিকার কী অবস্থা, তা অবশ্য জানা যায়নি। অতঃপর, অনুমান করাই যায়, তিনি সম্ভবত এক নারকীয় পরিস্থিতির মধ্যে।

কিন্তু একথা কেউ বলছেনই না, কেন প্রেমিকা ব্লক করে দিচ্ছেন না তাঁর প্রাক্তন প্রেমিককে। তাহলে কি তাঁর মনের গহীনে আজও। –এবেলা

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...