সংবাদ | বিনোদন | সারাক্ষন

মেন্ডিস ঝড় থামালেন মাশরাফি

থামালেন মাশরাফি – মাশরাফিকে চার মেরেই ইনিংস শুরু করেছিলেন মেন্ডিস। পরে ওভারে মিরাজের উপর তো এক প্রকার ঝড়ই বয়ে গেল। তিন ছয় ও এক চারে এই স্পিনারের ওভার থেকে তুলে নিলেন ২৩ রান। নিজের তৃতীয় ওভার করতে এসে মেন্ডিস ঝড় থামালেন মাশরাফি। মাহমুদউল্লাহর তালুবন্দি করে মাত্র ৯ বলে ২৮ রান করা ডানহাতি এই ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান টাইগার এই অধিনায়ক।

এর আগে ত্রিদেশীয় সিরিজে প্রথমবারের মত মাঠে নেমেই জ্বলে উঠেন মিরাজ। বল হাতে নিজের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফেরান গুনাথিলাকাকে। তামিমের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরার আগে বাঁহাতি ব্যাটসম্যান করেন মাত্র ৬ রান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৫৪ রান। থারাঙ্গা ১৪ আর ডিকভেলা ৪ রান নিয়ে ব্যাট করছেন।

ফাইনাল ম্যাচে বাংলাদেশ দলে এসেছে তিনটি পরিবর্তন। বাদ পড়েছেন ওপেনার এনামুল বিজয়, অলরাউন্ডার নাসির হোসেন ও পেস বোলার আবুল হোসেন রাজু। প্রথমবারের মত ত্রিদেশীয় সিরিজে খেলছেন অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ ও টপ অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। এছাড়া দলে ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

এদিকে শ্রীলঙ্কা দলে এসেছে একটি পরিবর্তন। চায়নাম্যান সান্দাকান বাদ পড়েছেন। তার জায়গায় অভিষেক হচ্ছে পেসার শিহান মদুশঙ্কার। শ্রীলঙ্কা আজও খেলছে চার পেসার নিয়ে।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাইফউদ্দিন, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা দল

উপল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকভেলা, আসেলা গুনারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, শিহান মদুশঙ্কা, দুশমন্থ চামিরা, সুরঙ্গা লাকমল।

Comments
লোড হচ্ছে...