প্রথম ম্যাচেই ভয়ংকর হয়ে উঠলেন ক্যারিবীয় দানব ক্রিস গেইল!

দানব ক্রিস গেইল – টি-টোয়েন্টির ‘ইউনিভার্স বস’কে আইপিএলের একাদশ আসরে কোনো দল পাত্তাই দিচ্ছিল না! নিলামে তাকে কেনার আগ্রহ দেখায়নি শীর্ষ ফ্র্যাঞ্চাইজিগুলো। শেষমেষ প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব কিনে নেয় ক্যারিবীয় দানবকে। একাদশ আসর মাঠে গড়ানোর পর শুরু হয় আরেক নাটক। পাঞ্জাব একাদশে নেই গেইল! এটাও সম্ভব?

গেইলকে একাদশে না নেওয়ায় খোদ ভারতীয় গণমাধ্যম আর সোশ্যাল সাইটে সমালোচনা শুরু হয়েছিল। অবশেষে আজ রবিবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে প্রথমবারের মতো একাদশে সুযোগ পেয়েছেন ক্যারিবীয় দানব। টসে হেরে ব্যাটিংয়ে নামে পাঞ্জাব। লোকেশ রাহুলের সঙ্গে প্রিয় জায়গা ওপেনিংয়ে নামেন গেইল। প্রথম ম্যাচেই শুরু হয় তার তাণ্ডব। ২২ বলে ৩৭ রান করে ফিরে যান লোকেশ রাহুল। কিন্তু গেইলকে থামায় কার সাধ্যি?

মাত্র ২২ বলে ৭ বাউন্ডারি আর ৩ ছক্কায় হাফ সেঞ্চুরি তুলে নেন ইউনিভার্স বস। তারপর যেন আরও ভয়ংকর হয়ে উঠেন তিনি। শেন ওয়াটসনের বলে ইমরান তাহিরের তালুবন্দি হওয়ার আগে তার সংগ্রহ ৩৩ বলে ৬৩ রান। ইনিংসে যুক্ত হয় আরও দুটি ওভার বাউন্ডারি। গেইল যখন আউট হলেন তখন ১১.৩ ওভারে পাঞ্জাবের সংগ্রহ ১ উইকেটে ১২৭ রান। এই গেইলকে বসিয়ে রেখেছিল পাঞ্জাব?

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...