সংবাদ | বিনোদন | সারাক্ষন

‘তোমার লেকচার পাবলিক খায় না’

পাবলিক খায় না – 2০১৪’র পর এই প্রথম সরকার বিএনপির কর্মসূচিতে বাধা দিচ্ছে না। সীমিত পরিসরে কর্মসূচি করছে দলটি। পুলিশি বাধা না থাকায় দলের সিনিয়র নেতারাও রাস্তায় নামছেন। গরম বক্তৃতা দিচ্ছেন। কর্মীদের সঙ্গেও নেতাদের দেখা সাক্ষাৎ হচ্ছে। নেতারা পালা করে নয়া পল্টনে দলীয় কার্যালয়ে এবং গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে যাচ্ছেন। সিনিয়র নেতাদের পদচারনায়, কদর কমে গেছে বিএনপি নেতা রুহুল কবীর রিজভীর। মঙ্গলবার দুপুরে বিএনপি কার্যালয়ে দেখা গেলো মির্জা আব্বাস আর ড. খন্দকার মোশারফ হোসেনকে ঘিরে নেতা কর্মীরা। এসময় রিজভী এক কোনে বসে আছেন।

হঠাৎ মির্জা আব্বাস বলেন ‘রিজভী চা খাইবা?’ রিজভী হতাশ কণ্ঠেই বলেন ‘না’। এরপর মির্জা আব্বাস জানতে চান ‘আইজক্যা কোনো লেকচার দাও নাই। রাস্তায় আন্দোলন হইলে তো তোমার লস, তোমার লেকচার পাবলিক খায় না।’ এরপর হাসতে হাসতে মির্জা আব্বাস বলেন ‘বুঝলা রিজভী, পাবলিক চায় অ্যাকশন।’ রিজভী মাথা নেড়ে উঠে চলে যান।

একসময় নয়া পল্টনে দলীয় কার্যালয়ে রিজভী ছিলেন সব। কর্মীরা তার জন্য কলাটা, মুলাটা আনতো। কিন্তু এখন রিজভীর দিকে কর্মীদের নজর নেই। কর্মীরা বড় নেতাদের দেখে রিজভীকে ভুলে গেছে। একারণেই মন খারাপ রিজভীর।

Comments
লোড হচ্ছে...