সংবাদ | বিনোদন | সারাক্ষন

১৫ টি দৃশ্যমান প্রতারণামূলক লক্ষণ যা আপনার পার্টনার লুকানোর চেষ্টা করে…

প্রতারণামূলক লক্ষণ- মর্মবেদনা খারাপ, সত্যিই! আপনি একটি ব্যক্তির সাথে ডেটিং শুরু করা, প্রেমে পড়ার পর আপনার সমগ্র জীবন এবং অন্য সবকিছু তার চারপাশে ঘুরতে শুরু করে। আপনার সমস্ত সিদ্ধান্ত এবং কি করা উচিৎ এখন তাকে বলার আছে। আপনি তাদের কল বা টেক্সের জন্যে জেগে ওঠেন, এবং আপনি এটির জন্যে কম ঘুমান ।

আপনি তাদের মত অনুযায়ী আপনার দিন পরিকল্পনা করেন, মনে রাখবেন তার কি পছন্দ এবং কি নয়, আপনারা সপ্তাহান্তে একসঙ্গে অধিকাংশ সময় কাটাতে পছন্দ করেন এবং উভয়ে একসঙ্গে কাজ করতে পছন্দ করেন। কিন্তু কি ঘটে যখন দুইজনের মধ্যে যখন একজন ১০০% দেওয়া বন্ধ করে দেয় ? আপনার সম্পর্ক গ্রাফ নিম্নগামী শুরু হলে কি হয়, এবং আপনার অর্ধাঙ্গী তার যত্ন নেয় না?

এমন সময় আসে যখন আমাদের মনে হয় যে আমাদের সঙ্গী অবিশ্বস্ত কিন্তু আমরা কীভাবে তা নিশ্চিত করতে পারি? কি কি লক্ষণ দেখা যায়? কি অনুসরণ করতে হবে এবং কি না?

আমি আপনাদের উদ্ধারের জন্য এখানে এসেছি, নীচে উল্লেখিত ১৫ টি লক্ষণ যা থেকে আপনার সঙ্গী আপনার উপর প্রতারণা করছে কিনা তা লক্ষ্য করতে পারবেন!

১। সন্দেহজনক মোবাইল ফোনের ব্যবহার

আপনি আপনার সঙ্গীর সন্দেহজনক কম্পিউটার বা সেল ফোন ব্যবহার লক্ষ্য করুন। গোপন বার্তা, কল বা এমনকি ইমেল। এই সম্পদগুলির কারণে অনেক লোক ধরা পড়েছে!

২। সে আপনার সাথে উদ্বিগ্ন

সে আপনার সঙ্গে যখন একা থাকে তখন উদ্বিগ্ন প্রদর্শিত হয়। এছাড়াও, সে যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে ছেরে চলে যাবার চেষ্টা করে। বলে যে সে শুধু ক্লান্ত কিন্তু আপনি তা অনুভব করতে পারেন না। প্রতারনা তাদের শারীরিক ও মানসিক শক্তি নির্গমন করে! তারা খুব বেশী সময় ব্যয় করে এইসব চিন্তা করে।

৩। নতুন বন্ধু

সে বিপরীত লিঙ্গের তাদের নূতন ও সর্বোত্তম বন্ধুর সঙ্গে সময় কাটায়, এমনকি তা আপনার সাথে কাটানো সময়ের থেকেও বেশী।

৪। দোষ দেওয়া

সে আপনার প্রতি অত্যন্ত সমালোচনামূলক হতে শুরু করে এবং এমন কিছু করার জন্য আপনাকে দোষারোপ করে যা আপনি করেননি! এই তাদের প্রতিরক্ষা ব্যবস্থা তাদের নিজেদের সম্পর্কে ভাল বোধ করার চেষ্টা করে।

৫। আর কথা বলে না

সে আগের মতোই আপনার সাথে গভীর চিন্তাভাবনা এবং অনুভূতিগুলি ভাগ করে নেয় না। সম্ভবত সে অন্য কারো সাথে ভাগ শুরু করে দিয়েছে?

৬। শেষ মিনিটে পরিকল্পনা বাতিল করে।।

সে শেষ মিনিটে পরিকল্পনাগুলি বাতিল করতে শুরু করে, অথবা এমনকি যদি সে দেখায় আপনি এসেছেন, সে তাড়াহুড়ো করে এবং যত তাড়াতাড়ি সম্ভব ছেড়ে যাওয়ার শত শত কারণ নিয়ে আসতে শুরু করে। এখনও ভাবছেন, কেন?

৭। অন্তরঙ্গতা চলে গেছে

সে আপনার সাথে বিশেষ পরিকল্পনাগুলি করা বন্ধ করে দেয় বা এমন জিনিসগুলি করার চেষ্টা করে যা আপনি আগেই একসাথে করেছেন। আপনি এখন আর কোন ভালো সময় কাটান না, এবং এর সাথে তার কোন সমস্যা নেই বলে মনে হয়।

৮। আপনার প্রবৃত্তি বিশ্বাস করুন

আপনি যদি মনে করেন কিছু সন্দেহজনক আছে, তাহলে সম্ভাবনা থাকে সত্যিই কিছু সন্দেহজনক হবার। সর্বদা আপনার প্রবৃত্তি বিশ্বাস করুন এবং তা অনুযায়ী কাজ করুন ।

৯। অন্যদের সঙ্গে আরো সময় ব্যয় করা।

সে হঠাৎ চায় আপনি তাকে ছাড়া অন্যান্য ব্যক্তিদের সাথে সময় কাটান, একই কাজ করার আশা এবং প্রশ্নের উত্তর কম পাওয়া যায় ।

১০। সে আপনাকে তার প্রতি সন্দেহ করার কারণ দেয়

সে যদি আগে আপনাকে প্রতারিত করে থাকে, তাহলে সম্ভাবনা থাকে সে আবার এটি করতে পারে। অন্ধভাবে তাকে বিশ্বাস করার সময় সতর্ক থাকুন! আমরা আপনাকে একটি পরামর্শ দিচ্ছি।

১১। যে সকল বন্ধুদের উপস্থিত থাকার কথা আপনি জানেন না।

সে হঠাৎ ‘নতুন বন্ধু’ করে যা আপনি তাদের আগে অস্তিত্ব জানতেন না। তার সব পরিকল্পনা এখন তাদের সাথে এবং আপনি সাধারণত বলেও না ।

১২। অস্পষ্ট ব্যাখ্যা

যদি সে আপনার জন্মদিনের ডিনারে এক ঘন্টা দেরী দেখিয়ে দেয় তবে, তাকে সবসময় সন্দেহ করবেন না, কিন্তু যদি এটি আবার এবং আবার ঘটে, সতর্ক হন ।

১৩। অযত্ন

আপনার মধ্যে হঠাৎ অস্বাভাবিকতা এসেছে এবং সে এটা সমাধান করার জন্য যত্ন দেখাচ্ছে না বলে মনে হচ্ছে । সে কাজটি তাড়াতাড়ি শেষ করতে চায় বা এটা আর করা যাবে না বলে দেয় ।

১৪। শেষ না হওয়া তুলনা

সে কি আপনার সাথে অন্যান্য ব্যক্তিদের তুলনা করছে, যারা আরও বেশি উপার্জন করে, আরও ভাল দেখায়, বা একটি আকর্ষণীয় ব্যক্তিত্ব আছে? আমার বন্ধু কষ্টশুরু হয়েছে।

১৫। দ্বন্দ্ব

শব্দ “যাই হোক না কেন” যখন সে এটি ব্যবহার করা শুরু করে আপনার যুক্তিগুলি সঠিক সমাধান খুঁজে পাওয়ার পরিবর্তে শুরু করে, এবং আপনি মনে করেন যে সে আপনার সম্পর্কের ব্যাপারে আর চিন্তা করে না, নিজের জন্য অন্য কাউকে অনুসন্ধান করা শুরু করুন!

Comments
লোড হচ্ছে...