চিত্র বিচিত্রজাতীয়

বৈশাখের অনুষ্ঠানে রিকশা চালক প্রেমের প্রস্তাব দিলেন অপু বিশ্বাসকে (ভিডিও সহ)

প্রেমের প্রস্তাব দিলেন – নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলা নতুন বছরের প্রথম দিন। বৈশাখের প্রথম দিন উৎসব ও আনন্দে কাটিয়েছে সবাই। শোবিজের অন্যান্য তারকাদের মত চিত্রনায়িকা অপু বিশ্বাসও নতুন বছরকে বরণ করে নিয়েছেন ব্যস্ততার মধ্যে। তবে তার পহেলা বৈশাখের উদযাপনটা ছিল কিছুটা অন্যরকম

ভিডিওটি-

অপু জয়পুরহাটের মেয়ে। এবছর বৈশাখটাও সেখানেই করেছেন তিনি। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সঙ্গে তা কিন্তু নয়। ১০ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি।

প্রতি বছর জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই গ্রামে বৈশাখকে বরণ করে নেওয়া হয় জামাইদের বরণের মধ্যে দিয়েই। এবার সেই উৎসবে উপস্থিত ছিলেন ১০ হাজার জামাই। অনুষ্ঠানে জামাইদের বিভিন্ন উপহারও সামগ্রী প্রদান করেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। জামাইদের সঙ্গে তাদের স্ত্রীরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

শনিবার সেই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন অপু বিশ্বাস। বিকালে অপু হেলিকপ্টারে চড়ে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন। অনুষ্ঠানস্থলে হাজির হয়ে এলাকার হাজার হাজার জামাইকে হাত নেড়ে স্বাগত জানান ঢালিউডের এই নায়িকা। এরপর নাচ-গান আর অভিনয় দিয়ে সবাই মুগ্ধ করেন তিনি।

আরোও পড়ুন-

এবার সিলেট-ঢাকা রুটে ডাবল ডেকার বাস নিয়ে এলো গ্রিনলাইন

সিলেট-ঢাকা-সিলেট রুটে ডাবল ডেকার বাস সার্ভিস চালু করলো গ্রিনলাইন পরিবহন। প্রতিদিন ছয়টি ডাবল ডেকার বাস সাতটি শিডিউলে বাস সার্ভিস দেবে বলে জানায় গ্রিনলাইন কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) রাজধানীর রাজারবাগে গ্রিনলাইন পরিবহনের এই ডাবল ডেকার বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।

এবার সিলেট-ঢাকা রুটে ডাবল ডেকার বাস নিয়ে এলো গ্রিনলাইন

নতুন এই দ্বিতল বাসের নিচতলায় থাকবে ১১টি সিট এবং দোতলায় থাকবে ৩২টি সিট। সর্বমোট ৪৩ সিটের এই বিজনেস ক্লাসের ভাড়া আগের মতোই ১২শ টাকাই থাকছে। এছাড়া ডাবল ডেকার বাস ব্যতিত নিয়মিত বিজনেস ক্লাস বাসের ভাড়া দুই’শ টাকা কমিয়ে এক হাজার টাকা করা হয়েছে বলে জানিয়েছে গ্রিনলাইন পরিবহন কর্তৃপক্ষ। নতুন বাসগুলো শীতাতপ নিয়ন্ত্রিত এবং থাকবে নিরবচ্ছিন্ন ওয়াই-ফাই সুবিধা।

এছাড়া যাত্রা বিরতিতে আশুগঞ্জের হোটেল লালসালুতে যাত্রীদের জন্য বিনামূল্যে বুফে খাবারের ব্যবস্থা রয়েছে বলেও জানান গ্রিনলাইন পরিবহনের কল সেন্টার প্রতিনিধি মেহদী হাসান রাজন। তিনি জানান, প্রতিদিন ঢাকা থেকে সকাল সাড়ে ৭টা, সাড়ে ৮টা, সাড়ে ১১টা, বেলা ৩টা, বিকেল ৫টা ৩৫ মিনিট, সাড়ে ১১টা এবং ১২টা ২০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে গ্রিনলাইনের নতুন এই ডাবল ডেকার বাস। এবং প্রায় একই সময়ে সিলেট থেকেও ঢাকার উদ্দেশ্যে বাসগুলো ছেড়ে যাবে বলেও জানান তিনি।