আন্তর্জাতিকবিনোদন

বলিউড কাঁপাতে আসছেন তাঁরা

বলিউড কাঁপাতে – এ বছর বলিউড কাঁপাতে আসছেন একঝাঁক উদীয়মান অভিনয়শিল্পী। এদের মধ্যে কেউ তারকাদের সন্তান হিসেবে ইতিমধ্যে পরিচিত হয়ে গেছেন;আবার কেউ একেবারেই অচেনা। নায়ক বা নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর এমনকিছু অভিনয়শিল্পীর কথাই আজ জানাব …

জাহ্নবী কাপুর

মহারাষ্ট্রে বিপুল সাড়া জাগানো ‘সাইরাত’ ছবির রিমেক হচ্ছে বলিউডে। যার নাম ‘ধড়ক’। আর এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের। সম্প্রতি কলকাতার ব্যস্ত রাস্তায় শুটিং করতে দেখা গেছে জাহ্নবীকে। ‘ধড়ক’ ছবিটি আগামী ৬ জুলাই মুক্তি পাবে।

ঈশান খট্রর

শহীদ কাপুরের ভাই ঈশান খট্রর ‘ধড়ক’ ছবিতেই জাহ্ণবীর বিপরীতে অভিনয় করছেন। এর আগে ‘উড়তা পঞ্জাব’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন ঈশান। আর তার পরেই এক্কেবারে অভিনয়ে। যদিও ঈশানের শুরুটা হচ্ছে  ইরানিয়ান পরিচালক মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস্’ ছবিতে। ছবিটি চলতি বছর এপ্রিলের ২০ তারিখ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সারা আলী খান

এই বছরেই বলিউডে অভিষেক হতে চলেছে সাইফ কন্যা সারা আলী খানের। পর পর দুটি ছবিতে তাঁকে দেখা যাবে। ‘কেদারনাথ’ ছবিটিতে তাঁকে দেখা যাবে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে আর রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে তিনি রণবীর সিংহের সঙ্গে রোমান্স করবেন।

বণিতা সান্ধু

‘অক্টোবর’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখবেন বণিতা সান্ধু। সুজিত সরকারের পরিচালনায় ছবিটিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে বণিতাকে। এর আগে গুটিকয়েক বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাঁকে। `অক্টোবর` ছবিটি ১৩ এপ্রিল মুক্তি পাবে।

অঙ্কিতা লোখান্ডে

টেলিভিশনের জনপ্রিয় মুখ অঙ্কিতা লোখান্ডেও এই বছরেই বলিউড কেরিয়ার শুরু করতে চলেছেন। কঙ্গনা রণৌতের সঙ্গে ‘মণিকর্নিকা’ ছবিতে তাঁকে দেখা যাবে তাঁকে। চলতি বছরের ২৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

মৌনি রায়

তিনিও টেলিভিশনের চেনা মুখ। মৌনি রায়ের বলিউডে অভিষেক এখন শুধু সময়ের ব্যাপার। তাঁকে অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে দেখা যাবে। এছাড়া রণবীর কাপুর আর আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও তাঁকে দেখা যাবে।

ডালকের সালমান

দক্ষীনি ছবির আলোচিত নাম ডালকের সালমান। তিনি মালায়ালাম অভিনেতা মামুট্রির পুত্র। এই বছরেই বলিউডের ছবিতে অভিষেক হতে চলেছে ডালকের। ইরফান খানের সঙ্গে ‘কারওয়া’ নামের একটি রোডট্রিপ ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিএর মাধ্যমে মিথিলা পারকর নামে আরেক অভিনেত্রীরও অভিষেক হচ্ছে।

আয়ুশ শর্মা

আয়ুশ সালমান খানের বোন অর্পিতার স্বামী। বলিউডে তাঁর অভিষেক হওয়া নিয়ে গুঞ্জন বহুদিনের। সালমান খান ফিল্মস ব্যানারের ‘লাভরাত্রি’ ছবিতেই আয়ুশের অভিষেক হতে যাচ্ছে।

ওয়ারিনা হোসেন

‘লাভরাত্রি’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হতে চলেছে আফগান মডেল ওয়ারিনা হোসেনের। এই ছবিতেই আয়ুশের বিপরীতে দেখা যাবে ওয়ারিনাকে।

আদনান সামি

গায়ক হিসেবে বেশ খ্যাতি রয়েছে আদনান সামির। এ বার অভিনয়ে পা রাখছেন তিনি। জুলাইতে মুক্তিপ্রাপ্ত ‘আফগান’ ছবিতে দেখা যাবে এই জনপ্রিয় গায়ককে।

করন দেওল

সানি দেওলের পুত্র করনও এই বছরেই বলিউডে অভিষেক করছেন। ‘পাল পাল দিল কে পাস’ ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিটি পরিচালনা এবং প্রযোজনা দু’টোই করেছেন সানি দেওল।

রোহান মেহরা

প্রয়াত অভিনেতা বিনোদ মেহরার ছেলে রোহান মেহরা। শীঘ্রই ‘বাজার’ ছবিতে দেখা যাবে তাঁকে। তারকা নির্ভর এই ছবিতে অভিনয় করেছেন সইফ আলি খান, চিত্রাঙ্গদা সিং ও রাধিকা আপ্তে।

অনন্যা পান্ডে

চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যারও এ বছর বলিউডে অভিষেক হতে যাচ্ছে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে অনন্যাকে।

বলিউড কাঁপাতে আসছেন তাঁরা

বলিউড কাঁপাতে আসছেন তাঁরা