জাতীয়

‘বাহুবলী’র রেকর্ড ভাঙল ‘সরকার’

বাহুবলী’র রেকর্ড ভাঙল- তামিল নায়ক প্রভাস অভিনীত সারা জাগানো সিনেমা ‘বাহুবলী’র রেকর্ড ভেঙেছে আরেক তামিল নায়ক বিজয়ের নতুন সিনেমা ‘সরকার’। মুক্তির প্রথম দুই দিনে বিশ্বব্যাপী ৮০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা। অন্যদিকে তামিলনাড়ুতে প্রথম দিন ৩০ কোটি রুপি আয় করে বিজয় ভেঙে দিয়েছে প্রভাসের ‘বাহুবলী’র রেকর্ড।

বলিউডলাইফ ডটকমের এক প্রতিবেদনে বলা হয়, গত ৬ নভেম্বর দীপাবলী উৎসবের মধ্যে ‘সরকার’ প্রায় তিন হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ভারতের চেন্নাইয়ে প্রথম দিনে সবচেয়ে বড় ব্যবসা সফল সিনেমা হিসেবে রজনিকান্তের ‘কালা’ সিনেমার রেকর্ডও ভেঙে দিয়েছে ‘সরকার’।

ছবিটির পরিচালকের দাবি, হিন্দিতে সরকার নামে একটি সিনেমা থাকলেও নতুন এই সরকারে বিজয় যে ‘নেতা’র চরিত্র অভিনয় করেছেন তার সঙ্গে কোনো জীবিত বা মৃত ভারতীয় রাজনীতিবিদের মিল নেই।

এ আর মুরুগাদস পরিচালিত তামিল ভাষার এই ছবিতে নায়ক বিজয়ের পাশাপাশি অন্যদের মধ্যে অভিনয় করেছেন কীর্থি সুরেশ ও বারালক্ষ্মী সারথকুমার মতো অভিনয় শিল্পীরা।

দুই সাংবাদিকের ভিডিও ডিলিট করা নিয়ে যা বললেন শাকিব

গতকাল বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় এফডিসির প্রশাসনিক ভবননের সামনে শাহেন শাহ’ সিনেমার শুটিং সেটে সহকারী পরিচালক সমিতির সদস্যদের সাথে কথা কাটাকাটি হয় চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের। এ সময় অনলাইন নিউজ পোর্টালের দুজন সাংবাদিক জিয়াউদ্দিন আলম ও সুদীপ্ত সাঈদ খান মোবাইলে সেই ভিডিও ধারণ করছিলেন। পরবর্তীতে শাকিব খান তাদের ফোন নিয়ে ভিডিও ডিলিট করে দেন। অভিযোগ উঠেছে এ সময় শাকিব খান সাংবাদিকদের গালিগালাজও করেন।

ঘটনার কিছুক্ষণ পরই শাকিব খান সেট থেকে চলে যান। কেননা শুটিং বন্ধ হয়ে গিয়েছিলো। পরে তার সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে আজ শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে বিষয়টি নিয়ে শাকিব খান বিডি২৪লাইভকে বলেন, সহকারী পরিচালকদের সঙ্গে আমার কী হয়েছে, এটা একেবারেই আমাদের ভেতরের বিষয়। এমন বিষয় কেন ভিডিও করা হবে? আমাদের মাঝে ঝামেলা হবে, আবার তা শেষ হয়ে যাবে। আমি চাই না, এমন ঘটনা বাইরের মানুষকে দেখানো হোক। তাই আমি ভিডিওটি ডিলিট করিয়েছি।’

শাকিব আরও বলেন, ‘শুটিং স্পটে সাংবাদিক আসার কোনো নিয়ম নেই। আমি সবাইকে ছোট ভাইয়ের চোখে দেখি, তাই তাদের বসতে দিই, চা খাওয়াই। না বলে যদি কেউ ভিডিও করে, তবে তা মেনে নেওয়ার কোনো কারণ থাকে না।’

শাকিব খান বলেন, প্রায়ই দেখা যায় এখন শুটিং সেটে এসে ভিডিও ধারণ করে তাদের ইউটিউব চ্যানেলের জন্য। যা কিনা একটি নির্মিতব্য ছবির জন্য ক্ষতি। আর সে জায়গা থেকেই আমি ছোট ভাই ভেবেই ভিডিও ডিলিট করেছি।

সূত্র- বিডি২৪লাইভ

আপনার মতামত