চিত্র বিচিত্র

বিয়েতে এমন গিফট পেলেন, খোলার পর হল বরের মৃত্যু, কি ছিল গিফটে…

বিয়েতে এমন গিফট পেলেন- বিয়েতে সকলেই অনেক গিফট পেয়ে থাকে কিন্তু এখানে বর এমন একটি গিফট পেল যেটি তাঁর মৃত্যুর কারন হয়ে দাঁড়িয়ে গেল । হ্যাঁ এটি শুনতে আপনাদের আজব লাগলেও এই রকম ঘটনা ওড়িশা তে হয়েছে ।

আসলে ওড়িশার বলাংগীর এর পাটনগর এ কিছু দিন আগে একটি বিয়ে বাড়ি হয়েছিল । আর তারপর বরের কাছে একটি গিফট এসে পোউছায় আর যখন বর সেটিকে খোলার চেষ্টা করে সেটা ফেটে আর তিন জনের মৃত্যু হয় ।

আর এই ঘটনায় কনেও খুব গুরুতর ভাবে আহত । আর এই ঘটনার পর বর আর কনের বাড়িতে একদম শুনসান হয়ে গেছে ।আর কদিন আগে যেখানে শুধু খুশি আর খুশি ছিল এখন সেখানে শূধু মৃত্যুর শোক পালন চলছে । আর মিডিয়ার খবর অনুযায়ী এখানে শুধু খুশির পরিবেশ ছিল ।

বিয়েতে এমন গিফট পেলেন, খোলার পর হল বরের মৃত্যু, কি ছিল গিফটে…

সেখানে বরের জন্যে আশা একটি গিফট খুলে তিন জনের মৃত্যু হয়ে গেল । আর এই ঘটনার বরের সাথে তাঁর দাদী আর একজন আত্মীয়ের জীবন চলে গেছে । আসলে মিডিয়ার রিপোর্ট অনুযায়ী ওড়িশার পাটনগরে বসবাস করা সৌম্য সাহু আর রীমা সাহু ১৮ ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল ।

আর এই রকম খুশির পরিস্থিতে তাদের বাড়িতে ২৩ ফেব্রিয়ারি একটি গিফট এসে পৌছেছিল। আর তারা সেই আশা গিফট টি খুব উসাহের সাথে দেখছিল । কিন্তু তারা তখন বুঝতে পারেনি এই গিফটটি খোলার পরে তাদের কি বিপদ হতে চলেছে ।আর যেই সেটি খুলল একটি বড় শব্দে চারদিক কেপে উঠল ।

বিয়েতে এমন গিফট পেলেন, খোলার পর হল বরের মৃত্যু, কি ছিল গিফটে…

আর তারপর তাদের সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়ে থাকে । আর তাঁর কিছু সময় পরে বরের মৃত্যু হয়ে যায় । আর বরের মৃত্যুর আগে যখন তাঁর দাদীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল যাওয়ার পথে তাঁর দাদী মারা গিয়েছিল । আর কনের অবস্থা খুব গুরুতর আর তাঁর চিকিৎসা করা হচ্ছে ।

আর এটি নিয়ে পুলিশ তাদের কাজ করছে । কে এই গিফটি পাঠিয়েছে তা ঠিক ভাবে জানা যায়নি কিন্তু পুলিশ তাঁর সন্ধান করে চলেছে । কি এত বড় ঘটনা টি ঘটিয়েছে তা সব কিছু খোজ নেওয়া হচ্ছে ।