আন্তর্জাতিক

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় শ্যালিকাকে এসিড নিক্ষেপ !!!

বিয়ের প্রস্তাবে রাজি – শ্যালিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দুলাভাই। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন শ্যালিকা। আর এতে ক্ষুব্ধ হয়ে ঘুমন্ত শ্যালিকার উপর দুলাভাই অ্যাসিড ছুঁড়ে মারেন।ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার উলুবেড়িয়ার খলিশানি পুবপাড়ায় এঘটনা ঘটেছে। খবর: জিনিউজ।

হামলার শিকার ওই তরুণীর অভিযোগ, বড় বোনের সঙ্গে বিয়ের পর থেকেই দুলাভাই তাকে নানাভাবে উত্ত্যক্ত করতেন। তার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতেন। সম্প্রতি তার বিয়ে ঠিক হয়। আগামী সোমবারই ছিল বিয়ে।

তার অভিযোগ, বিয়ে ঠিক হওয়ার পর থেকেই দুলাভাইয়ের কুপ্রস্তাব মাত্রাছাড়া হয়ে যায়। শ্যালিকাকে নিজেই বিয়ে করতে চান বলে জানান দুলাভাই।কিন্তু দুলাভাইয়ের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন শ্যালিকা।

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর থেকেই তাকে হুমকি দিতে থাকেন দুলাভাই।এরপর শুক্রবার রাতে ঘুমের মধ্যে হঠাৎই শরীরে তীব্র জ্বালা অনুভব করেন ওই তরুণী।

তার দাবি, তিনি যখন ঘুমিয়ে ছিলেন, তখনই তার গায়ে অ্যাসিড ঢেলে দেন দুলাভাই।অ্যাসিডে তরুণীর শরীরের অনেকখানি অংশ পুড়ে যায়। বর্তমানে উলুবেড়িয়া হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন তিনি। ঘটনার পর থেকে অভিযুক্ত দুলাভাই পলাতক রয়েছেন।