জাতীয়

ভালবাসা দিবসেই মর্মান্তিক ঘটনা – এক ছেলের জন্য ২ বোনের আত্মহত্যা

২ বোনের আত্মহত্যা – এক প্রেমিকের জন্য বিষপানে আত্মহত্যা করেছে মামাতো-ফুফাতো দুই বোন। ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর ৩১নং ওয়ার্ডের শেখপাড়া গ্রামে।

নিহতরা হলেন- নগরীর দর্শনা বছিরন নেছা স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী রাতুল (লতা) এবং রাতুলের ফুফাতো বোন নাজিরদিগর স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী অরণী আক্তার অন্নি।

পরিবার ও স্থানীয়রা জানান, রাতুলের সঙ্গে মুসলিম এইড কারিগরি স্কুলের ডিপ্লোমা অধ্যয়নরত ছাত্র মেরাজুলের তিন বছর ধরে প্রেম চলছিল। কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কের অবনতি ঘটে। পরে অরণী আক্তার অন্নির সঙ্গে প্রেম জমে ওঠে মেরাজুলের। এ নিয়ে দুই বোনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। অভিভাবকরা বিষয়টি জানতে পেরে দুই বোনকেই শাসন করেন।

এর পরও অন্নির সঙ্গে মেরাজুলের প্রেম বেশ জমে ওঠে। সোমবার রাতে অন্নি যখন মেরাজুলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিল, সেই সময় রাতুল অন্নির সঙ্গে এ বিষয় নিয়ে ঝগড়া শুরু করলে অভিভাবকরা তাদের দুজনকেই শাসিয়ে সকালে তাদের ব্যবস্থা নেয়ার কথা বলেন। এর পর মঙ্গলবার সকালে রাতুল ও অন্নি দুই বোনই বিষপান করে। গুরুতর অবস্থায় অভিভাবকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাতে রাতুল এবং বুধবার ভোরে অন্নির মৃত্যু হয়। দুই বোনের প্রেমিক মেরাজুল তাদের মৃত্যুর সংবাদ শুনে এলাকা ছেড়ে পালিয়ে গেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

রংপুর কোতোয়ালি থানার ওসি বাবুল মিঞা জানান, পরিবারের পক্ষ থেকে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত