ভয়ঙ্কর এক খেলা, সামান্য অসাবধানতায় চোখের সামনে ভাঙল পা! (ভিডিও)

ভয়ঙ্কর এক খেলা – টান টান উত্তেজনায় চলছে গতির লড়াই। তার মধ্যেই ঘটে গেল অঘটন। মুহূর্তের অসাবধানতায় পা ভাঙল ফরমুলা ওয়ানের এক গ্যারাজ সদস্যের। তাও আবার যে সে দল নয়, ভুলের জেরে ফারারিকে প্রায় ৪০ লাখ টাকা জরিমানা করেছে এফআইএ।

রবিবার বাহারিন গ্রাঁপ্রিতে ঘটে অঘটন। টায়ার বদলানোর জন্য তখন পিট লেনে ঢুকেছিলেন ফারারির চালক কিমি রাইকোনেন। পিট লেনে ফারারির জন্য নির্দিষ্ট জায়গায় এসে দাঁড়িয়েও পড়েন তিনি। সাধারণত ৩ সেকেন্ডের মধ্যে চারটি টায়ারই বদলে ফেলতে পারেন পিট গ্যারাজের প্রযুক্তিবিদরা। একটি সবুজ সংকেত পেলে তবেই ফের চালু করা যায় গাড়ি। সেই মতো কয়েক মুহূর্ত অপেক্ষার পর ফের গাড়ি চালু করে দেন কিমি। তখনই তার গাড়ির ডান দিকের পিছনের চাকা চলে যায় এক পিট লেন কর্মীর পায়ের ওপর দিয়ে। কাতরে ওঠেন ফ্রান্সেসকো নামে ওই পিট গ্যারাজ সদস্য।

ঘটনার পর সঙ্গে সঙ্গে কিমিকে দাঁড়িয়ে পড়তে নির্দেশ দেওয়া হয়। সেদিনের মতো শেষ হয়ে যায় তার রেস। ঘটনার জেরে ফারারিকে ৫,০০০ ইউরো জরিমানা করেছে ফরমুলা ওয়ানের নিয়ামক সংস্থা এফআইএ।

রবিবারের দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে ফ্রান্সেসকোকে হাসপাতালে ভর্তি করে ফারারি কর্তৃপক্ষ। তার পায়ের ভাঙা হাড় জোড়া লাগানো হয়েছে। সুস্থ আছেন ফ্রান্সেসকো। ফ্রান্সেসকোর দ্রুত আরোগ্য কামনা করেছেন ফারারিক চেয়ারম্যান সের্গেই মার্সিওনি। দুর্ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছেন কিমি রাইকোনেন।

তিনি বলেন, আমি সিগনাল দেখেই গাড়ি চালু করেছিলাম। গাড়ির পিছনের দিকে কী হচ্ছে তা দেখার সুযোগ আমার ছিল না। তবু আমার খারাপ লাগছে।

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...