মুক্ত সালমান, উৎসব করছে

মুক্ত সালমান – অবশেষে সব অনিশ্চয়তা কাটিয়ে কৃষ্ণসার হত্যা মামলায় দুই রাত জেল বাসের পর জামিনে মুক্তি পেলেন বলিউডের সুপারস্টার অভিনেতা সালমান খান। গত বৃহস্পতিবার যোধপুরের একটি আদালত বেআইনিভাবে কৃষ্ণসার প্রজাতির দুটি হরিণ হত্যার দায়ে পাঁচ বছরের কারাদণ্ড প্রদান করেছিলো সালমানকে।

পঞ্চাশ হাজার রূপির দুটি ব্যক্তিগত বন্ডে শুক্রবার দুপুর তিনটা নাগাদ যোধপুর আদালত সালমানের জামিন মঞ্জুর করেন। ধারণা করা হচ্ছে, আজকে সন্ধ্যা ৭ থেকে সাড়ে ৭টার মধ্যে যোধপুর কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পাবেন সালমান।

কুড়ি বছর আগের বিলুপ্ত প্রায় কৃষ্ণসার হত্যা মামলার রায়ে বৃহস্পতিবার থেকে যোধপুর কেন্দ্রীয় কারাগারে আছেন সালমান খান। এদিকে সালমানের জামিনের খবর শুনে উচ্ছ্বসিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন সহকর্মীরা।

সালমানের পাশে থাকার আশ্বাস দিয়ে বলি ডিভা সোনম কাপুর নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘তুমিই সেরা। সবসময় তোমার পাশে আছি।’

ডেজি শাহ লিখেছেন, ‘আমরা সবসময় আছি তোমার পাশে। আমি সত্যি ধন্য তোমার মতো মানুষকে পেয়ে। আশাকরি খুব শিগগরিই তুমি ভালোভাবে ফিরে আসবে।’

সালমান খানকে নিয়ে নির্মিতব্য ‘রেইস ৩’-এর পরিচালক জামিনে মুক্তির কথা শুনেই ইনস্টাগ্রামে সালমানের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন: সালমানের জামিনে মুক্তির সংবাদটি শুনে আমি সবচেয়ে আনন্দিত। তার সাথে কাজ করতে গিয়ে মেশার সুযোগ হয়েছে, সত্যি আমি তার ফ্যান বনে গেছি। না,সে ভালো অভিনেতা বলে আমি তার ফ্যান নই, বরং তিনি একজন ভালো মানুষ। তাকে নিয়ে ‘রেইস ৩’ ছবির নব্বই শতাংশ শুটিং শেষ হয়েছে, আর বাকিটুকু শিগগির ভারতেই শুট করবো।

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...