সংবাদ | বিনোদন | সারাক্ষন

আসল অস্ত্র নিয়ে রাস্তায় শাকিব

রাস্তায় শাকিব – সাধারণত ঢালিউডের চলচ্চিত্রে ‘ডামি’ অস্ত্র ব্যবহার করা হয়। অর্থাৎ বিভিন্ন কোম্পানি এগুলো সরবরাহ করে, যা প্লাস্টিক বা হালকা ‘মেটাল’-এর তৈরি। তবে ‘অরিজিনাল আর্মস’ অর্থাৎ আসল অস্ত্র যে ব্যবহার হয়নি তা কিন্তু নয়। তবে সেই সংখ্যা খুব নগণ্য। এর মধ্যে উল্লেখযোগ্য হলো বাংলা চলচ্চিত্রের ইতিহাসে কালজয়ী সিনেমা ‘ওরা ১১ জন’ -এর শুটিংয়ে বিশেষ অনুমতি সাপেক্ষে কিছু অরিজিনাল আর্মস-এর ব্যবহার হয়েছিল। এছাড়া হালের অন্যতম ব্যবসা সফল ছবি ঢাকা অ্যাটাকেও নাকি এ ধরনের কিছু অস্ত্র ব্যবহৃত হয়েছে।

এই ধারাবাহিকতায় এবার যোগ হতে যাচ্ছে আশিকুর রহমান পরিচালিত ছবি ‘সুপার হিরো’।গত ২৩ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়া সিডনিতে শুরু হয়েছে এই ছবির শুটিং। জানা গেছে, সুপার হিরো ছবিতে যত অস্ত্র ব্যবহৃত হচ্ছে তার সবই আধুনিক প্রযুক্তির ‘অরিজিনাল আর্মস’। শুটিং হচ্ছে এম-১৬, একে-২২, ওয়েলথার-এর মতো হালকা এবং ভারি অস্ত্র নিয়ে। শুটিংয়ে ছবির নায়ক শাকিব খান এবং মূল খল নায়ক টাইগার রবির পাশাপাশি অন্যান্য সহ-অভিনেতাদের হাতেও শোভা পাচ্ছে এসব অস্ত্র। এজন্য স্থানীয় প্রশাসনের বিশেষ অনুমতি নেওয়া হয়েছে বলে জানা গেছে। প্রায় ৩ কেজি ওজনের এম-১৬ নিয়ে বেশ সাবলিলভাবেই অভিনয় করছেন কলাকুশলীরা।

এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন হালের জনপ্রিয় অভিনেত্রী বুবলী। এছাড়া ছবিটিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি ও শম্পা রেজা প্রমুখ।

Comments
লোড হচ্ছে...