শেষ বলে ম্যাচ হেরে যার উপরে দোষ চাপালেন রোহিত শার্মা

শেষ বলে ম্যাচ – টান টান উত্তেজনার ম্যাচে দলকে জয়ের কাছে পৌঁছে দিয়েছিলেন মোস্তাফিজ। ১৯তম ওভারে ১ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট। তাতেও জয়ের দেখা পেলো না মুম্বাই ইন্ডিয়ান্স। সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদের কাছে ১ উইকেটে হেরে গেছে মুম্বাই। তাতে টানা দ্বিতীয় জয়ের দেখা পেলো সাকিবের দল সানরাইজার্স।

প্রথম ম্যাচে খরুচে ছিলেন মোস্তাফিজ। তবে দ্বিতীয় ম্যাচে দলের জয়টাকে সম্ভবের কাছে নিয়ে গেছেন নিয়ন্ত্রিত বোলিংয়ে। ৪ ওভারে ২৪ রান দিয়ে ৩ উইকেট নেন। ২৩ রান দিয়ে ৪টি নিয়েছেন মারকান্দে। দুটি নেন বুমরাহ।

১৪৮ রানের লক্ষ্যে খেলতে নেমে শুধু শিখর ধাওয়ানের ৪৫ রানই ছিল সর্বোচ্চ। ব্যাট হাতে সাকিব ১২ রানের বেশি করতে পারেননি। নিয়মিত বিরতিতে উইকেট হারালেও জয়ের পথে ছিল হায়দরাবাদ।

তবে ১৯তম ওভারে মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে জয়ের সুবাস পেতে শুরু করেছিল মুম্বাই। কিন্তু দিপক হুদা ও স্ট্যানলেকের শেষ দিকের দৃঢ়মনোবলে তার আর সম্ভব হয়নি। ৯ উইকেট হারিয়ে জয় পায় শেষ বলে রান নিয়েই। হুদা অপরাজিত ছিলেন ৩২ রানে।

ম্যাচ শেষে সানরাইজের অধিনায়ক বলেন,

ম্যাচ জিতে সানরাইস অধিনায়ক কেন উইলিয়ামসন বলেনঃ এটা এমন একটা খেলা যা আপনি অনেক দিন মনে রাখবেন। পিচ টা একটু ডিফারেন্ট ছিল এবং এটা আমাদের এটার সাথে মানিয়ে নিতে সমস্যা হচ্ছিল।

বোলাররা দারুণ ছিল এবং ব্যাট হাতে আমরা দারুণ করেছি। হুডা ব্যাট হাতে দুর্দান্ত এবং রশিদ খানের মত একজন সম্পদ পাওয়া আসলেই ভাগ্যের ব্যাপার। আমাদের কিছু ঘরোয়া ভাল বোলার আছে যা আমাদের অনেক সাহয্য করেছে। সন্দীপ , সাকিব , দারুণ বল করেছে। খেলার মাঝখান থেকে আমরা খুব টেনশনে ছিল, আশা করি সামনের মাচ গুলো আরও ভাল করব।

ম্যাচ হেরে রোহিত বলেন ,

এখনো টুর্নামেন্টের মাত্র শুরু কিন্তু এটা দারুণ একটা খেলা ছিল। দ্বিতীয় ইনিংসে এই টার্গেট বল করা আসলেই অনেক কঠিন, আমাদের সংগ্রহ পর্যাপ্ত ছিল না। আমাদের আরও দায়িত্ব নিয়ে ব্যাট করা উচিৎ ছিল , আসলে ব্যাটিং এর কারনেই আমরা হেরেছি। আমরা আমাদের তরুণ প্রতিভাবান খেলোয়াড় নিয়ে সন্তুষ্ট । আমাদের বোলাররা আমাদের অনেক সাপোর্ট দিয়েছে, এটা খুবই দারুণ বিষয় তাদেরকে ধন্যবাদ দিতেই হবে। সামনে আমাদের আরও ম্যাচ আছে আমাদের আরও অনেক দুর যেতে হবে।

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...