সংবাদ | বিনোদন | সারাক্ষন

সনোগ্রাম বেল্টের মাধ্যমে সার্বক্ষনিক দেখতে পাবেন গর্ভের সন্তানের নড়াচড়া

সনোগ্রাম বেল্টের মাধ্যমে সার্বক্ষনিক দেখতে পাবেন গর্ভের সন্তানের নড়াচড়া – অজানাকে জানার আর না দেখাকে দেখার জন্য মানুষ কতই না সাধনা করে চলেছে।

আর মানুষের সেই প্রানান্তকর চেষ্টা ফলও বয়ে আনছে প্রতিনিয়ত। বলতে গেলে প্রায় প্রতিদিনই তৈরী হচ্ছে এমন সব নতুন প্রযুক্তিগত পণ্য যেগুলোর মাধ্যমে প্রায় প্রতিদিনই যেন মানুষের এককেটি নতুন নতুন বাসনা পূরণের ব্যবস্থা হচ্ছে।

মানুষের এরকমই একটি অতি প্রাচীন ও শাশ্বত আকাঙ্খা হলো গর্ভের সন্তান দৃশ্য অবলোকন করা। গর্ভের সন্তানটি কিভাবে বেড়ে উঠছে? কি ভঙ্গিতে সে শুয়ে আছে?

খাওয়ার সময় সে কোন দিকে কাত হয়ে থাকছে? মা তাকে গুনগুনিয়ে গান শুনালে তার কোণো শারীরিক প্রতিক্রিয়া হচ্ছে কিনা? মায়ের এরকম কত আত্মজিজ্ঞাসা। এবার মায়ের সেই দুর্দমনীয় ইচ্ছাটিও পূরণ হতে চলল।

নতুন আবিস্কৃত এই সহজ পণ্যটি দ্বারা নবাগত সেই শিশুটির গর্বিনী মা কিংবা তৃপ্ত পিতা অথবা যে কেউ চাইলেই সে সাধ নব আবিস্কৃত এই পণ্যটির নাম ‘গর্ভবতী মায়েদের সনোগ্রাম বেল্ট’।

এই ইলেকট্রিক প্রিভিউ ডিভাইসটি একটি সাধারণ নমনীয় স্ক্রীনের মত গর্ভবতী মায়েদের স্ফীত উদরের উপরে আলতোভাবে লাগানো থাকবে।

আরামদায়ক বেল্ট বা ব্যান্ডেজ জাতীয় কাপড় দ্বারা এটি আটকানো থাকবে। আর এই স্ক্রীনটির উপর দিয়ে শিশুটির সার্বক্ষনিক নড়ানড়ার দৃশ্য অবলোকন করা যাবে। কাজেই গর্ভস্থ শিশুর বাবা-মা ইচ্ছে করলেই যেকোনো মুহুর্তে তাকে দেখতে পাবে

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...