সংবাদ | বিনোদন | সারাক্ষন

নরেন্দ্র মোদির চেয়ে সালমান খানের বডিগার্ডের মাসিক বেতন কতগুণ বেশি – জানলে অবাক হবেন

সালমান খানের – ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মাসিক বেতন ১৩ হাজার ৩৩৩ রুপি মাত্র। সে হিসাবে তার বাৎসরিক আয় এক লাখ ৬০ হাজার রুপি প্রায়। আর বলিউডের অন্যতম ‘খান’ সালমানের দেহরক্ষীর বেতন ১৫ লাখ রুপি। অর্থ্যাৎ নরেন্দ্র মোদি সালমানের দেহরক্ষী থেকে সাড়ে ১১২ গুণ বেতন কম পায়। ওয়াল স্ট্রিট জার্নালের এক বিশেষ প্রতিবেদনে এ খবর প্রকাশিত হয়েছে।

সম্প্রতি তিনি সংবাদ শিরোনামে উঠে এসেছেন পপ তারকা জাস্টিন বিবারের মুম্বই সফরের সময়ে দেহরক্ষী হিসেবে অবতীর্ণ হওয়ার জন্য।

কেবল বিবার নন, শেরা নামে পরিচিত এই বৃষস্কন্ধ বীর অতীতে মাইকেল জ্যাকসন, জ্যাকি চ্যান, ইউল স্মিথ প্রমুখ আন্তর্জাতিক সেলিব্রিটির এবং বলিউড-সম্রাট অমিতাভ বচ্চনের দেহরক্ষী হিসেবেও কাজ করেছেন।

এক শিখ পরিবারের সন্তান শেরার আসল নাম গুরমিত সিংহ। বডি বিল্ডার হিসেবে তিনি তাঁর ক্যারিয়ার শুরু করেন এবং মিস্টার মুম্বাই-সহ বেশ কিছু খেতাব পকেটস্থ করেন। মিস্টার মহারাষ্ট্র প্রতিযোগিতায় তিনি এক বার দ্বিতীয় স্থান লাভ করেছিলেন বলেও জানা যায়। গত দু’দশক তিনি সালমন খানের দেহরক্ষী হিসেবে কাজ করছেন।

সম্প্রতি ‘বিজনেস অফ সিনেমা’ নামক এক মাধ্যম ফাঁস করেছে শেরার আয়ের পরিমাণ। সালমনের বডিগার্ড হিসেবে তিনি মাসিক বেতন পান ১৫ লক্ষ টাকার কিছু বেশি, অর্থাৎ তাঁর বাৎসরিক আয় ২ কোটি টাকার কাছাকাছি।

আয়ের পরিমাণ শুনে চোখ কপালে তোলার আগে অবশ্য ভেবে দেখা দরকার ভদ্রলোকের কাজের ধাঁচটা।

সালমান দেশের অন্যতম জনপ্রিয় তারকা, যিনি রাস্তা-ঘাটে বেরলেই ভক্তের চাপে থাকেন, তাঁর সুরক্ষা বিধান করা সহজ কাজ নয়। তবে এ কথাও জানা গিয়েছে যে, কেবল ‘দেহ-রক্ষা’ নয়, সালমনের সঙ্গে শেরার সম্পর্কও অতি মধুর। শেরার পুত্র টাইগারের গ্রুমিংয়ের দায়িত্ব সালমন নিজের হাতেই রেখেছেন। টাইগার এখন বিভিন্ন ছবিতে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করছেন। ‘সুলতান’ ছবিতে টাইগার স্বয়ং সল্লুভাইকেই অ্যাসিস্ট করেছেন।

Comments
লোড হচ্ছে...