জাতীয়

স্কুল শিক্ষিকার বিরুদ্ধে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ!

স্কুল শিক্ষিকার বিরুদ্ধে- ফরিদপুরে সাহিনা আক্তার (৪০) নামের এক স্কুল শিক্ষিকার বিরুদ্ধে ৭ বছরের এক শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকালে জেলা শহরের দক্ষিণ আলীপুর এলাকায় এক ভাড়া বাসায় ওই শিশুকে নির্যাতন করা হয়। শিশুটির নাম আরিফা (৭)।

এলাকাবাসি জানায়, শুক্রবার বিকালে ওই স্কুল শিক্ষিকা শিশুটিকে হাঁতুরি দিয়ে পিটিয়ে আহত করে। পরে খবর পেয়ে থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে। এছাড়া ওই শিশুটিকে প্রতিনিয়তই শারীরিকভাবে নির্যাতন করে বলে একাধিক ব্যক্তি সাংবাদিকদের কাছে অভিযোগ করে। এ ঘটনার পর শিশু নির্যাতনের খবরটি চারিদিকে ছড়িয়ে পড়লে স্থানীয় ফুঁসে উঠেছে।

পুলিশ জানায়, সাহিনা আক্তার নামের ওই স্কুল শিক্ষিকা ফরিদপুর সদরের চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত। তার গ্রামের বাড়ি রাজবাড়ির শিবরামপুরে। সে ফরিদপুর শহরের আলিপুরের হাবিবুর রহমান নামের এক ব্যক্তির বাসায় ভাড়া থাকেন। তার স্বামীর নাম মিজানুর রহমান।

ওই শিক্ষিকার স্বামী মিজানুর রহমান গৃহকর্মী নির্যাতনের অভিযোগ অস্বীকার করে বলেন, শিশুটি আমাদের বাসায় তিন বছর যাবত রয়েছে। আমারও দুটি বাচ্চা রয়েছে। ওই শিশুটিকেও আমরা আমাদের বাচ্চার মতো ভালোবাসি। ওদের সাথে খেলাধুলার সময় একটু শাসন করেছি। ওই বাচ্চাটিকে কেউ হাঁতুড়ি পিটা করেনি।

কোতয়ালী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) এ এফ এম নাসিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত