চিত্র বিচিত্রবিনোদন

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নাকি অজয় দেবগণের মৃত্যু হয়েছে ! পুলিশ যা বলছে…

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে- ভারতের মহারাষ্ট্র রাজ্যের মহাবালেশ্বরে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। আর সেই হেলিকপ্টারে থাকা অজয় দেবগণ নাকি মারা গেছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড অভিনেতার এমনই মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। তবে মহাবালেশ্বর থানা পুলিশ এটাকে গুজব বলে অভিহিত করেছে। খবর জি নিউজের

অমিতাভ বচ্চন থেকে কাদের খান, সেলিব্রিটিদের মৃত্যুর ভুয়া খবর নিয়ে বার বারই সরগরম হয়ে ওঠে নেটিজেনদের জল্পনা কল্পনা। অমিতাভ বচ্চন, কাদের খান-দের তালিকায় এবার যোগ হল বলিউড অভিনেতা অজয় দেবগণের নাম।

সম্প্রতি অজয় দেবগণকে নিয়ে একটি খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে। ডিএনএ-র রিপোর্ট অনুযায়ী সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে যে খবর ছড়ায় সেখানে জানা যায়, মহাবালেশ্বরে নাকি একটি হেলিকপ্টার ভেঙে পড়েছে। এবং, সেই হেলিকপ্টারেই নাকি ছিলেন বলিউড অভিনেতা অজয় দেবগণ।

‘সিংহম’ অভিনেতার মৃত্যুর ভুয়ো সংবাদ নিয়ে যখন সরগরম হয়ে ওঠে নেটিজেনদের আলোচনা পর্ব, সেই সময় মহাবালেশ্বর থানার পুলিশের তরফে স্পষ্ট জানানো হয়, ওই ধরনের কোনও ঘটনা ঘটেনি।

পাশপাশি মহাবালেশ্বর থানার এক পুলিশ জানিয়েছেন, যদি অজয় দেবগণের হেলিকপ্টার ভেঙে পড়ার মত কোনও ঘটনা ঘটত, তাহলে তাদের কাছে সেই খবর থাকত। কিন্তু, ওই ধরনের কিছুই ঘটেনি বলেও স্পষ্ট জানিয়েছেন তিনি।

তার কথায়, অজয় দেবগণের হেলিকপ্টার ভেঙে পড়েছে বলে গত সপ্তাহে একটি গুজব ছড়িয়ে পড়ে। সেই রেশ কাটতে না কাটতেই আবার চলতি সপ্তাহেও সেই একই ধরনের ভুয়া খবর হু হু করে ছড়িয়ে পড়েছে বলেও পুলিশের তরফে জানানো হয়েছে।

আপনার মতামত