২০১৮ আইপিএলের সেরা ক্যাচ ধরে রোহিতকে ফেরালেন সাকিব, লাইভ দেখে নিন এক্ষনি

রোহিতকে ফেরালেন সাকিব – বাংলাদেশি দর্শকদের আইপিএলে দেখার অনেকটা মূল কারণ দেশের দুই তারকা সাকিব ও মোস্তাফিজ। আইপিএলের এবারের আসরে সাকিব খেলছেন হায়দরাবাদ আর মোস্তাফিজ খেলছেন মুম্বাইয়ের। দেশের দুই সেরা তারকাদের দুই দল আজ (বৃহস্পতিবার) মাঠে নেমেছে একে অপরের প্রতিপক্ষ হয়ে। ম্যাচটি শুরু হয়েছে ৮.৩০ টায়।

আইপিএলের চলতি মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে হেসে খেলেই জয় পায় সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। বোলারদের দুর্দান্ত পারফর্মেন্সের পর ব্যাটসম্যানদের দৃঢ়টায় রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৯ উইকেটের বিশাল জয় পান সাকিবরা। এ ম্যাচে বল হাতে সফল ছিলেন সাকিব। কিপটে বোলিংয়ে চার ওভারের মাত্র ২৩ রান দিয়ে ২ উইকেট তুলে নেন এই স্পিনার। বৃহস্পতিবার ঘরের মাঠে তাই তার দলে থাকা অনেকটা নিশ্চিত।

টস ফলাফল: টসে জিতে হায়দ্রাবাদ ফিল্ডিংয়ের সিধ্বান্ত নিয়েছে। তাই আগে ব্যাট করবে মুস্তাফিজের মুম্বাই।

ব্যাটিংয়ে নেমে শেষ খবর পাওয়া পর্যন্ত মুস্তাফিজের মুম্বাইয়ের সংগ্রহ: ১৯/১ (২.৩ ওভার)

সাকিবের দূর্দান্ত ক্যাচে মাত্র ১১ রান করেই ফিরে গেলেন রোহিত।

হায়দরাবাদের উল্টো অবস্থা মুম্বাইয়ের। নিজেদের প্রথম ম্যাচেই চেন্নাইয়ের কাছে হেরে গেছে দলটি। ম্যাচের ১৭ ওভার পর্যন্ত চেন্নাইকে চাপে রাখলেও শেষ তিন ওভারে ৪৭ রান দেয় তিন বোলার। এর মধ্যে বুমরাহ ও ম্যাকক্লেনাঘান দুই ওভারে দেন ৪০ রান। শেষ ওভারে মোস্তাফিজ চেষ্টা করলেও তা জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। গোলে ১ বল বাকি থাকতেই জয় পায় চেন্নাই। মোস্তাফিজ ৩.৫ ওভার বল করে ৩৯ রান খরচায় ১ উইকেট নেন।

Teams:

Mumbai Indians (Playing XI): Rohit Sharma(c), Evin Lewis, Ishan Kishan(w), Suryakumar Yadav, Krunal Pandya, Kieron Pollard, Ben Cutting, Mayank Markande, Pradeep Sangwan, Mustafizur Rahman, Jasprit Bumrah

Sunrisers Hyderabad (Playing XI): Wriddhiman Saha(w), Shikhar Dhawan, Kane Williamson(c), Manish Pandey, Deepak Hooda, Yusuf Pathan, Shakib Al Hasan, Rashid Khan, Billy Stanlake, Siddarth Kaul, Sandeep Sharma

আইপিএল লাইভ (সাকিবের হায়দ্রাবাদ বনাম মুস্তাফিজের মুম্বাই)। পুরো খেলা লাইভ দেখতে সবাই এই লাইভটি শেয়ার করুন এবং পেইজটি লাইক করুন।

Posted by Deshbashi – দেশবাসী on Thursday, April 12, 2018

একই রকম পোস্ট
Comments
লোড হচ্ছে...