সংবাদ | বিনোদন | সারাক্ষন

৬৯ হাজার টাকা দিয়ে আইফোনের বদলে কিনলেন সাবান

৬৯ হাজার টাকা – অনলাইনে কেনাকাটা এখন বেশ জনপ্রিয়। সম্প্রতি অনলাইন কেনাকাটা প্রতারণা শিকারও হচ্ছেন কেউ কেউ। তেমনই একজন হচ্ছেন ভারতের মুম্বাইয়ের তাবরেজ মেহাবুব নাগরালি।

২৬ বছর বয়সী তাবরেজ পেশায় একজন সফটওয়্যার প্রকৌশলী। তিনি অনলাইনে আইফোন-৮ এর অর্ডার দিয়েছিলেন। এর জন্য পরিশোধ করেছিলেন (৫৫ হাজার রুপিওবাংলাদেশি টাকায় যা প্রায় ৬৯ হাজার টাকা)। কিন্তু তাবরেজ আইফোনের বদলে পেয়েছেন আস্ত একটি সাবান।

২১ জানুয়ারি ফ্লিপকার্টে আইফোন-৮ এর অর্ডার দেন তাবরেজ। পরদিন বেলা সাড়ে তিনটার দিকে অফিসে প্যাকেজটি হাতে পান তিনি।

তাবরেজ বলেন, ডেলিভারি বয় আমার ডিজিটাল সিগনেচার নিয়ে চলে যায়। আমি যখন প্যাকটি খুলি সেসময় আমার এক বন্ধু ও অফিসের চৌকিদার পাশেই ছিল। কিন্তু বাক্স খুলে আমি তো অবাক। কারণ সেখানে ফোনের বদলে রয়েছে গোলাপি রঙের একটি সাবান।

তবে এই ঘটনার পর তিনি ফ্লিপকার্টের ওয়েবসাইটে তাৎক্ষণিক কল করেন তিনি। কিন্তু তাদের কাছ থেকে তেমন সাড়া পাননি তাবরেজ। পরে তাবরেজ ফ্লিপকার্টের বিরুদ্ধে প্রতারণার মামলা ঠুকে দিয়েছেন। তাবরেজের ওই অভিযোগ পাওয়ার সত্যতাও নিশ্চিত করেছেন বাইকুল্লা পুলিশ স্টেশনের সিনিয়র ইন্সপেক্টর অভিনাশ সিংয়েট।

এদিকে ফ্লিপকার্টের একজন মুখপাত্র জানিয়েছেন, তারা এ ঘটনার তদন্ত করছে। এ ধরনের ঘটনা ভারতে এবারই প্রথম নয়। এর আগে স্ন্যাপডিল ও অ্যামাজনের মতো ওয়েবসাইটে মোবাইল ফোন অর্ডার দিয়ে সাবান পাওয়ার ঘটনা ঘটেছে।

Comments
লোড হচ্ছে...